Uncategorized

প্রেক্ষাগৃহে আসছেন অপু বিশ্বাস

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা। এরই ধারাবাহিকতায় চলতি বছরের শেষের দিকে তার অভিনীত ‘ঈশা খাঁ’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

ঐতিহাসিক প্রেক্ষাপট নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে ‘ঈশা খাঁ’ সিনেমা। এতে প্রথমবার অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন ডিএ তায়েব। ডায়েল রহমান পরিচালিত এ সিনেমার দৃশ্যধারণের কাজ সম্পন্ন হয়েছে। আগামী ডিসেম্বরে সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন এই নির্মাতা।

ডায়েল রহমান বলেন, ‘‘মোঘল শাসন আমলে সরাইলের জমিদার, ভাটি অঞ্চলের শাসক ও বারো ভূঁইয়া তথা প্রভাবশালী বারোজন জমিদারের প্রধান ছিলেন ঈসা খাঁ। তিনি বাংলায় স্বাধীনভাবে জমিদারি স্থাপন করেন। এরপর তৎকালীন মোঘল সম্রাট আকবরকে খাজনা বা কর দিতে অস্বীকৃতি জানান। পরবর্তীতে তা নিয়ে একের পর এক সংঘর্ষ বাধে। সেই ঐতিহাসিক ঘটনা প্রবাহ নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। আশা করছি, দর্শক ভিন্ন স্বাদের একটি সিনেমা পেতে যাচ্ছেন।’’

সোনামণি চরিত্রে অভিনয় করেছেন অপু বিশ্বাস। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘‘ঈশা খাঁ’ ইতিহাস নির্ভর সিনেমা। গতানুগতিকতার বাইরে গিয়ে তৈরি হয়েছে এই সিনেমার গল্প। গল্প-চরিত্র দুটোই বেশ আকর্ষণীয়। আশা করছি, দর্শক সিনেমাটি পছন্দ করবেন।’’

সিনেমাটির নাম ভূমিকায় দেখা যাবে ডিএ তায়েবকে। সম্প্রতি ঢাকা ও নারায়ণগঞ্জের সোনারগাঁও সিনেমাটির দৃশ্যধারণের কাজ হয়েছে। অপু বিশ্বাস বর্তমানে পাবনায় ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার শুটিং করছেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সবচেয়ে জনপ্রিয়

To Top